শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নগরীর কাটাখালীতে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

নগরীর কাটাখালীতে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

নগরীর কাটাখালীতে ৮ জুয়াড়ি গ্রেপ্তার
নগরীর কাটাখালীতে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ আট জুয়াড়িকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  মঙ্গলবার (২৬ মার্চ) কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: আজিজুল শেখ (৪০) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকার মৃত মকসেদ শেখের ছেলে, মো: জাকির হোসেন (৩৫) একই এলাকার মৃত আ: আজিজের ছেলে, মো: জামাল (৩৯) একই এলাকার মো: মনসুরের ছেলে, মো: শহিদুল ইসলাম (৪৫), একই এলাকার মৃত নজের মন্ডলের ছেলে, মো: আনারুল ইসলাম (২৯), খাঁপাড়া এলাকার মো: রমজান আলীর ছেলে, মো: সাগর আলী (২২) একই এলাকার মো: ইসাহাকের ছেলে , মো: মাসুদ (৪০) মোল্লাপাড়া এলাকার মো: গিয়াসের ছেলে ও মো: হাবিবুর রহমান (৪৫) মতিহার থানার বামন শিখড় এলাকার মৃত শাহালাল মন্ডলের ছেলে।

অভিযান পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর সঙ্গীয় ফোর্স।

বুধবার (২৭ মার্চ) দুপুরে  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায়, কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের মঙ্গলবার রাত ১১টায় সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply